1win উত্তোলন

1win withdrawal methods.

1Win ২০টির বেশি উত্তোলন পদ্ধতি অফার করে। সমস্ত পদ্ধতি বাংলাদেশী ব্যবহারকারীদের জন্য বিশেষভাবে নির্বাচিত, তাই আপনি আত্মবিশ্বাসের সাথে এটি ব্যবহার করতে পারেন। হাইলাইটগুলি আরও ঐতিহ্যগত উপায় যেমন ক্রেডিট কার্ড এবং ই-ওয়ালেট। সর্বনিম্ন উত্তোলনের পরিমাণ হল BDT ৪৫০, তবে, এটি উত্তোলন পদ্ধতির উপর নির্ভর করে পরিবর্তিত হয়।

  • ক্রেডিট/ডেবিট কার্ড (ভিসা এবং মাস্টারকার্ড)
  • পারফেক্ট মানি
  • বিটকয়েন
  • ইথেরিয়াম
  • Payeer
  • UnionPay
  • স্ক্রিল
  • সিটি ব্যাংক
  • PayGiga
  • নেটেলার
  • নেটব্যাংকিং
  • Help2Pay

পরিচয় যাচাইকরণ

1win verification.

1Win-এ একটি অ্যাকাউন্ট যাচাই করা অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ তারা বাংলাদেশ সহ বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা সবচেয়ে আপ-টু-ডেট অনলাইন বুকমেকারদের মধ্যে একটি। এবং বাজি বাজারের বিভিন্ন বিকল্প এবং বুকমেকার যে পরিষেবাগুলি অফার করে তার অখণ্ডতার জন্য অনেক ধন্যবাদ। দুর্ভাগ্যবশত, ডিজিটাল পরিবেশে সম্পাদিত আর্থিক লেনদেন স্ক্যামারদের আকৃষ্ট করতে পরিচিত।

যেভাবে 1Win তার খেলোয়াড়দের রক্ষা করতে পারে, নিশ্চিত করতে পারে যে তাদের কাছে বাজি ধরার আইনি অনুমতি আছে এবং স্ক্যামারদের কাজ করা থেকে আটকানো, তা হল আপনার গ্রাহককে জানুন (KYC) যাচাইকরণের অনুরোধ করা।

এই যাচাইকরণ পদ্ধতি এবং প্রয়োজনীয়তা অনুসারে পরিচালিত হয় যা খেলোয়াড়ের পরিচয় এবং ঠিকানা যাচাই করে এবং এটিও নিশ্চিত করে যে এটি পরিচয় চুরি, জালিয়াতি এবং অর্থ পাচারের মতো প্রতারণার সাথে জড়িত হওয়ার অভিপ্রায় সহ কেউ নয়। নিশ্চিন্ত থাকুন যে একটি 1Win অ্যাকাউন্ট খোলার সময় সঠিক তথ্য প্রদান করে, সবকিছু খুব সহজ এবং দ্রুত হবে।

কিভাবে 1Win এ একটি অ্যাকাউন্ট যাচাই করবেন?

1win account settings.

KYC যাচাইকরণ পাস করার জন্য, আপনাকে অবশ্যই স্ক্যান কপি বা একটি পরিষ্কার ফটোগ্রাফের আকারে নির্দিষ্ট নথির সাথে 1Win প্রদান করতে হবে। এমনকি আপনি সাইটের মোবাইল সংস্করণ বা 1Win অ্যাপ ব্যবহার করে আপনার স্মার্টফোন থেকে সেগুলি পাঠাতে পারেন।

1Win যেকোন সময় ক্লায়েন্টকে ফোনের মাধ্যমে তার পরিচয় যাচাই করতে বা একটি পরিচয়পত্র ধারণ করে তার একটি ছবি প্রদান করার অধিকারও সংরক্ষণ করে। 1Win ওয়েবসাইটে নিবন্ধন করার পরে, আপনি একটি পাঠ্য বার্তা বা একটি লিঙ্ক সহ একটি ইমেল পাবেন যেটিতে আপনাকে ক্লিক করতে হবে এবং আপনার অ্যাকাউন্ট সক্রিয় করতে হবে।

একটি সক্রিয় অ্যাকাউন্ট দিয়ে, আপনি যাচাইকরণ পাস করতে সক্ষম হবেন। অনুরোধের ভিত্তিতে, 1Win অনুমোদনের জন্য প্রয়োজনীয় নথি প্রদান করুন। 1Win-এ অ্যাকাউন্ট যাচাইকরণ প্রক্রিয়াটি ২টি অংশ নিয়ে গঠিত:

1

১ম অংশ – ব্যক্তিগত তথ্য যাচাইকরণ:

চেকের প্রথম অংশে, আপনাকে অবশ্যই আপনার পাসপোর্টের একটি স্ক্যান কপি বা ফটো প্রদান করতে হবে।

2

২য় অংশ – ঠিকানা চেক করা:

আপনাকে শুধুমাত্র 1Win-কে নিম্নলিখিত নথিগুলির একটির একটি স্ক্যান কপি বা ফটো পাঠাতে হবে, যা তিন মাসের বেশি পুরানো নয়: – ইউটিলিটি বিল যেমন বিদ্যুৎ, টেলিফোন, জল এবং নর্দমাগুলি হল একমাত্র বিভাগ যা নাম এবং ঠিকানা দেখায়; – একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা ক্রেডিট কার্ড স্টেটমেন্ট হল একমাত্র বিভাগ যেখানে নাম এবং ঠিকানা দৃশ্যমান।

একবার পর্যালোচনার জন্য জমা দিলে, 1Win টিম সর্বোচ্চ ৭ কার্যদিবসের মধ্যে নথিগুলি পর্যালোচনা করবে এবং অনুমোদন করবে। সবকিছু ঠিকঠাক থাকলে, KYC যাচাইকরণ প্রক্রিয়া ২৪-৭২ ঘন্টার মধ্যে সম্পন্ন করা উচিত। এক কার্যদিবসের মধ্যে পাঠানো নথিগুলি দ্রুত অনুমোদন করা হবে। এটি লক্ষণীয় যে চিত্রগুলি অবশ্যই পরিষ্কার হতে হবে, যার উপর এটি প্রয়োজনীয় তথ্য পরিষ্কারভাবে দেখতে যথেষ্ট এবং বাকিগুলি সংরক্ষণ করা যেতে পারে।

সন্দেহ হলে, আপনি সর্বদা 1Win সহায়তা এজেন্টের উপর নির্ভর করতে পারেন।

ন্যূনতম উত্তোলন

1win minimum withdrawal size.

এই টেবিলে, আপনি 1Win-এ ন্যূনতম উত্তোলনের পরিমাণ অনুমান করতে পারেন:

পেমেন্ট পদ্ধতিন্যূনতম উত্তোলন
ভিসা১০০ BDT
মাস্টারকার্ড১৫০০ BDT
Payeer১০০ BDT
পারফেক্ট মানি
Jeton
বিটকয়েন
Advcash১০ BDT
Piastrix১০ BDT
FK Wallet
Tether৪০০০ BDT

উত্তোলন সময় ফ্রেম

এই মুহুর্তে, ডিপোজিট, সেইসাথে উত্তোলন, দক্ষতার সাথে এবং তাৎক্ষণিকভাবে কাজ করে। কিন্তু মাঝে মাঝে ব্যাংকিং সমস্যার কারণে একটু অপেক্ষা করতে হয়।

পেমেন্ট পদ্ধতিউত্তোলন সময়
ভিসা১৫ মিনিট পর্যন্ত
মাস্টারকার্ড১৫ মিনিট পর্যন্ত
Payeer১৫ মিনিট পর্যন্ত
পারফেক্ট মানি১৫ মিনিট পর্যন্ত
Jeton১৫ মিনিট পর্যন্ত
বিটকয়েন১৫ মিনিট পর্যন্ত
Advcash১৫ মিনিট পর্যন্ত
Piastrix১৫ মিনিট পর্যন্ত
FK Wallet১৫ মিনিট পর্যন্ত
Tether১৫ মিনিট পর্যন্ত

বাংলাদেশে থেকে 1win এ কিভাবে ডিপোজিট করবেন

Detailed and full information about how to replenish an account ont the 1win platform.

1Win বেটিং সাইটে নিবন্ধন করার পরে, আপনি সহজে এবং দ্রুত ডিপোজিট করতে পারেন। দেখুন কিভাবে:

1

বুকমেকার 1Win এর অফিসিয়াল ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করুন;

2

“টপ আপ” বোতামে ক্লিক করুন, যা পৃষ্ঠার উপরের ডানদিকে অবস্থিত;

3

আপনার পছন্দের পেমেন্ট পদ্ধতি নির্বাচন করুন;

সাধারণত ডিপোজিট অবিলম্বে অ্যাকাউন্টে জমা হয়। আমরা আপনাকে অগ্রিম অর্থ জমা এবং উত্তোলনের পদ্ধতি বেছে নেওয়ার পরামর্শ দিই, কারণ সেগুলি অবশ্যই মিলবে।

প্রথম ডিপোজিট বোনাস

All available welcome bonuses on the 1win.

স্পোর্টস বেটিং এবং ক্যাসিনো বিভাগে, নতুন খেলোয়াড়রা নিবন্ধন করতে পারে এবং ৫০০% পর্যন্ত বোনাসের একটি স্বাগতম প্যাকেজের গ্যারান্টি পেতে পারে, অর্থাৎ আপনি প্রথম জমাতে ২০০% পর্যন্ত, দ্বিতীয় জমাতে ১৫০% পর্যন্ত, ১০০% পর্যন্ত বোনাস পাবেন। তৃতীয় আমানত এবং অবশেষে, শেষ জমার উপর ৫০%। এই প্রচারের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল এই অফারে অংশগ্রহণ করার জন্য, ডিপোজিটগুলি হয় ক্যাসিনো বিভাগে খেলার জন্য বা অনলাইনে বাজি রাখার জন্য বৈধ।

আপনার জয় উত্তোলন করতে, ন্যূনতম ৩.০০ সহগ সহ বাজি রাখুন এবং যেকোনো বাজার বা খেলায় একক বাজি রাখুন৷ ক্যাসিনোর জন্য, আপনি একটি স্বাগতম বোনাস সহ ১০টিরও বেশি ভিন্ন গেমিং সাবসেকশন উপভোগ করতে এবং খেলতে পারেন।

বোনাস এর সাথে অতিরিক্ত

1win ক্যাসিনো এবং বেটিং বিভাগগুলির জন্য অফার করা স্বাগত অফারগুলি ছাড়াও, আপনি স্লট বিভাগে গেমগুলিতে ৩০% পর্যন্ত ক্যাশব্যাক অ্যাক্সেস করতে সক্ষম হবেন, যার অর্থ আপনি যদি হারান, তাহলে আপনার কাছে একটি অর্থ ফেরতের সুযোগ থাকবে। সপ্তাহ ক্যাশব্যাক থেকে প্রাপ্ত পরিমাণ স্লট মেশিনে রাখা সমস্ত বাজি অনুসারে নির্ধারণ করা হবে এবং বিনিময়ে প্রাপ্ত পরিমাণ প্ল্যাটফর্মে গেমে তোলা বা ব্যবহারের জন্য উপলব্ধ।

1Win দ্বারা প্রদত্ত বোনাস নিয়মগুলি বোঝার জন্য শর্তগুলি প্রয়োজনীয়, বিশদগুলি পড়া এবং আপনি সেগুলি বুঝতে পেরেছেন তা নিশ্চিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। 1Win বোনাস নিয়মগুলি ইংরেজিতে লেখা আছে, তাই আমরা একটি অনলাইন অনুবাদ টুল ব্যবহার করার এবং বোনাসগুলি নগদ করার জন্য আপনার যা জানা দরকার তা পড়ার পরামর্শ দিই।

1win থেকে উত্তোলন করা

ব্যাঙ্ক ট্রান্সফার, AstroPay, ecoPayz এবং নেটেলার ব্যবহার করে 1win থেকে উত্তোলন করা যেতে পারে। তহবিল উত্তোলনের পদ্ধতিটি ডিপোজিট পুনরায় পূরণ করার মতো প্রায় একই। দেখুন:

1

আপনার 1Win অ্যাকাউন্টে সাইন ইন করুন;

2

স্ক্রিনের উপরের ডানদিকে, “আমানত” ক্লিক করুন;

3

যে উইন্ডোটি খোলে, সেখানে “তহবিল উত্তোলন করুন” এ ক্লিক করুন;

4

আপনার পছন্দের পেমেন্ট পদ্ধতি বেছে নিন এবং নির্দেশাবলী অনুসরণ করুন।

অর্থ উত্তোলন সাধারণত বেশ দ্রুত হয়, তবে কখনও কখনও আপনাকে ২৪ ঘন্টা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

কিভাবে পেআউট বাতিল করবেন

পেমেন্ট বাতিলকরণ ফাংশন 1Win এ উপলব্ধ রয়েছে। অ্যাকশনটি বাতিল করতে আপনাকে ব্যাঙ্কিং বিভাগে যেতে হবে এবং আপনার অনুরোধের অধীনে “বাতিল করুন” এ ক্লিক করতে হবে। আপনার অ্যাকাউন্টে টাকা ফেরত দেওয়া হবে! কিন্তু সতর্ক থাকুন, কারণ আপনি একটি পেমেন্ট শুধুমাত্র তখনই বাতিল করতে পারেন যদি এটি মুলতুবি অবস্থায় থাকে।

  • 1Win এ কি ধরনের বাজি উপলব্ধ রয়েছে?

    মধ্যে প্রধান হাইলাইট 1 জয় পণ অপশন ক্রিকেট ম্যাচ হয়. বিশ্বজুড়ে প্রায় সমস্ত পেশাদার গেমের বিশাল কভারেজ ছাড়াও, বুকমেকার বাজারগুলির একটি আকর্ষণীয় সেটও সরবরাহ করে. আপনি একটি পছন্দ করতে পারেন, উদাহরণস্বরূপ, এশিয়ান অপূর্ণতা অপশন, যা বাজারে সব প্রতিযোগীদের দ্বারা দেওয়া হয় না. বাস্কেটবল, ভলিবল, টেনিস এবং সর্বাধিক জনপ্রিয় এস্পোর্টের মতো আরও অনেক খেলার জন্য অফার রয়েছে বুকমেকার কম প্রচলিত খেলাও সরবরাহ করে যা ভাল সুযোগ দিতে পারে, যেমন স্নুকার.

  • বুকমেকার 1Win এ আর কি ভিন্ন করা যায়?

    1 জয় তার উপরের গড় বাজারের প্রতিকূলতার জন্য দাঁড়িয়েছে এবং খেলোয়াড়দের বিস্তৃত বাজার এবং অন্যান্য প্রতিযোগীদের মধ্যে খুব কমই দেখা যায় এমন শর্ত সরবরাহ করে. যাহোক, বুকমেকার অনেক ইতিবাচক দিয়ে শেষ হয়. এই ওভার কারণে ভারতে কোনো খেলোয়াড়ের জন্য একটি খুব আকর্ষণীয় বিকল্প 1000 ঘটনা এবং দৈনন্দিন গেম, যেমন অনলাইন ক্যাসিনো হিসাবে অন্যান্য বৈশিষ্ট্য ছাড়াও.

  • বুকমেকার 1Win এর কি রিয়েল-টাইম বেটিং মোড রয়েছে?

    1 লাইভ বাজির জন্য ওয়াইন সুপারিশ করা হয় এবং ক্লায়েন্টের জন্য তিনি যে ম্যাচগুলি বেছে নেন তার শেষ মুহুর্তগুলিতেও বাজি রাখার জন্য উপলব্ধ অনেকগুলি বাজারের কারণেও. সাইটের ব্যবহারকারীদের সাথে ইতিবাচকভাবে স্কোর করার আরেকটি কারণ হ ‘ ল এটির বেশিরভাগ প্রতিযোগীদের বিপরীতে সাধারণভাবে স্ট্রিমিং গেমস এবং ইভেন্টগুলি রয়েছে সমস্ত জিনিস বিবেচনা করা হয়, এটি ব্যবহারকারীদের জন্য একটি ভাল রিয়েল-টাইম বাজি সিস্টেম.

  • 1Win কি নিরাপদ?

    1 জয় ভারতের একটি খুব নিরাপদ বাজি সাইট হিসাবে বিবেচিত হয়, নামী মাল্টা গেমিং কর্তৃপক্ষ দ্বারা লাইসেন্সযুক্ত. এটি তাদের ব্যবসা নিশ্চিত করে, ক্রীড়া বাজি এবং ক্যাসিনো কার্যক্রম নিরাপদ এবং আইনী. 1 উইন ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশন উভয়ই এসএসএল-এনক্রিপ্ট করা এবং ইকোগ্রা দ্বারা প্রত্যয়িত, যা প্রমাণ করে যে তারা নিয়মিত খেলোয়াড়দের প্রতি ন্যায্যতার জন্য পরীক্ষা করা হয়.

  • আমি কি 1Win অ্যাপের মাধ্যমে তহবিল উত্তোলন করতে এবং ডিপোজিট করতে পারি?

    দ্য 1 উইনমোবাইল অ্যাপটি এই বুকমেকারের দৈত্য অফারগুলিতে বৈশিষ্ট্যযুক্ত ক্রিকেট বা অন্য কোনও খেলায় বাজি ধরার একটি আধুনিক এবং স্বজ্ঞাত উপায়. সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, এটি প্রধান ওয়েবসাইটে উপলব্ধ সমস্ত ক্রীড়া বৈশিষ্ট্যযুক্ত, এবং এটি দুর্দান্ত আকারে সম্পন্ন হয়েছে. একটি সাধারণ স্লাইডার আপনি বাজি ধরতে পারেন এমন সমস্ত ক্রীড়া প্রদর্শন করে, যখন একটি সাধারণ অনুসন্ধান বৈশিষ্ট্য আপনাকে তাত্ক্ষণিকভাবে আপনার নির্বাচিত ম্যাচটি খুঁজে পেতে সহায়তা করবে. মোবাইল ব্যবহারকারীরাও এই আশ্চর্যজনক সুবিধা নিতে পারেন 1 প্রত্যাহারের সময় জিতুন-আমানত এবং উত্তোলন উভয়ই উপলব্ধ. আসলে, প্রক্রিয়াটি আরও সহজ দেওয়া হয়েছে যে এটি সমস্ত একটি বোতামের ক্লিক দিয়ে করা যেতে পারে!